সাংবাদিক রোজিনা ইসলামকে আটকের প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তি ও হেনস্থাকারিদের বিচারের দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার নড়াইল প্রেসক্লাবের আয়োজনে শহরের নড়াইল প্রেসক্লাবের সামনে নড়াইল-যশোর সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে নড়াইল চৌরাস্তা এলাকায় প্রথমআলো বন্ধুসভার আয়োজনে আরো একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে, প্রথমআলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে আটকের প্রতিবাদ জানিয়ে এবং তার নিঃশর্ত মুক্তি ও হেনস্থাকারিদের বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সহ-সভাপতি নাইমুর রহমান ফিরোজ, সাধারন সম্পাদক মোঃ শামীমুল ইসলাম টুলু, দৈনিক ওশানের সম্পাদক অ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, নড়াইল কন্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, প্রথম আলোর প্রতিনিধি মারুফ সামদানি, প্রথমআলোর সাবেক প্রতিনিধি কার্তিক দাস, ডেইলি দি ইন্ডিপেন্ডেন্ট নড়াইলের প্রতিনিধি মলয় কান্তি নন্দী,কালের কন্ঠের নড়াইল প্রতিনিধি সাইফুল ইসলাম তুহিন,সাংবাদিক শিমুল হাসান,প্রথম আলোর বন্ধুসভার সভাপতি তপন কুমার বিশ্বাস,সহ-সভাপতি শুভ সরকার,সাধারন সম্পাদক শামীম আহম্মেদ সহ অনেকে।
মানববন্ধনে নড়াইল প্রেসক্লাবের সদস্যগন, প্রথমআলো বন্ধুসভার সদস্যগনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মিরা উপিস্থিত ছিলেন।